ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাঘাইছড়িতে যুবককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
বাঘাইছড়িতে যুবককে কুপিয়ে হত্যা

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ির উপজেলার সাজেক ইউনিয়নে ভাগ্যধন চাকমা (৩৩) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

মঙ্গলবার (২১ জানুয়ারি) বিকেলে সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসরাফিল বাংলানিউজকে এ তথ্য জানান। নিহত ভাগ্যধন ওই ইউনিয়নের দুর্গম নাঙ্গলপাড়ার মৃত বরুণ বিকাশ চাকমার ছেলে।

নিহতের পরিবারের বরাত দিয়ে ওসি মো. ইসরাফিল বলেন, সোমবার (২০ জানুয়ারি) দিনগত রাতে নাঙ্গলপাড়ায় নিজ শয়ন কক্ষে ঘুম থেকে ডেকে তুলে ভাগ্যধন চাকমাকে কাজের কথা বলে নিয়ে যান পাঁচ-ছয়জনের এক দল দুর্বৃত্ত। পরে ওই রাতে তিনি আর ফিরে আসেননি। এরপর মঙ্গলবার সকালেও বাড়ি না ফেরায় স্বজনরা তার খোঁজ শুরু করে। পরে  দুপুরের দিকে বাড়ির থেকে আনুমানিক তিন কিলোমিটার দূরে ভাগ্যধন চাকমার ক্ষত-বিক্ষত মরদেহ পড়ে থাকতে দেখে তারা থানায় খবর দেয়। খবর পেয়ে মরদেহ উদ্ধারে ঘটনাস্থলে রওনা হয়েছি। মরদেহটি উদ্ধার করার পর ময়নাতদন্তের জন্য পার্শ্ববর্তী জেলা খাগড়াছড়ি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

এদিকে নিহতের স্ত্রী জবারাণী চাকমা বাংলানিউজকে বলেন, কেন? বা কারা আমার স্বামীকে নৃশংসভাবে হত্যা করেছে তার কারণ সম্পর্কে জানি না। তবে যারা এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে, তাদের অভিলম্বে গ্রেফতার করে আইনের মাধ্যমে শাস্তির জোর দাবি জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।