bangla news

পুলিশ লাইন্সের পুকুর থেকে কনস্টেবলের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২১ ৩:৩৫:৪১ পিএম
iহবিগঞ্জ পুলিশ লাইন্স। ছবি: বাংলানিউজ

iহবিগঞ্জ পুলিশ লাইন্স। ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ: হবিগঞ্জে পুলিশ লাইন্সের পুকুর থেকে শাহীনুর মিয়া (২২) নামে এক কনস্টেবলের মরদেহ উদ্ধার করা হয়েছে। সাঁতার কাটতে না জানায় তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২১ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় জাল দিয়ে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে বেলা সাড়ে ১১টায় ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার কনস্টেবল নম্বর-৯৩৪। 

ময়মনসিংহ জেলার কতোয়ালি থানার উত্তর পুলিশ লাইন এলাকার কামরুজ্জামানের ছেলে তিনি।

হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা জানান, শাহীনুর রহমান হবিগঞ্জ পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন। মঙ্গলবার সকালে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। একপর্যায়ে পুকুরের পাড়ে তার স্যান্ডেল, লুঙ্গি, কম্বল ও ধুয়ে রাখা বিছানার চাদর পাওয়া যায়। পরে পুকুরে জাল ফেলে মরদেহটি উদ্ধার করা হয়। সাঁতার না জানার কারণে পানিতে ডুবে শাহীনুরের মৃত্যু হয়েছে বলেও জানান তিনি।

এসপি আরও জানান, জেলা পুলিশের পক্ষ থেকে তার পরিবারকে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। কল্যাণ ফান্ড থেকেও কিছু টাকা পাবে তারা। তবে চাকরির সময়কাল ৫ বছর না হওয়ায় তার পরিবার পেনশনের টাকা পাবে কি না এ নিয়ে অনিশ্চয়তা রয়েছে। 

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   হবিগঞ্জ মরদেহ উদ্ধার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-21 15:35:41