ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইসমাত আরার মৃত্যুতে স্পিকারের শোক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
ইসমাত আরার মৃত্যুতে স্পিকারের শোক ছবি: প্রতীকী

ঢাকা: বাংলাদেশ জাতীয় সংসদের যশোর-৬ আসনের সংসদ সদস্য ও সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

মঙ্গলবার (২১ জানুয়ারি) এক শোকবার্তায় স্পিকার বলেন, তার মৃত্যুতে জাতি এক সমাজসেবক রাজনীতিবিদকে হারালো। দেশের জন্য অনবদ্য অবদান তাকে স্মরণীয় করে রাখবে।

মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন ও শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া ও চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরীও ইসমাত আরার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। সচিবালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এছাড়া, শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী ইয়াফেস ওসমান। এক শোকবার্তায় মন্ত্রী প্রয়াত ইসমাত আরার আত্মার শান্তি কামনা করেন এবং শোকার্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা বিবেকানন্দ রায় এ তথ্য জানান।

শোক প্রকাশ করেছেন রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

এছাড়া, শোক প্রকাশ করেছেন এলজিআরডি প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। শোকবার্তায় প্রতিমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
এসকে/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ