ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চকবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কারখানার মালিকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
চকবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কারখানার মালিকের মৃত্যু

ঢাকা: রাজধানীর চকবাজারের ইসলামবাগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নাসির মিয়া (২৭) নামে এক কারখানার মালিকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২১ জানুয়ারি) সাড়ে সকাল ১০টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই হৃদয় জানান, তারা চকবাজার পূর্ব ইসলামবাগে থাকেন।

তার বড় ভাই নাসির উদ্দিন ইসলামবাগ চুনাওয়ালা ঘাটে একটি কারখানার মালিক। মাঝেমধ্যে রাতেও কারখানায় থাকতেন। সোমবার (২০ জানুয়ারি) রাতেও তাকে ফোন দেন হৃদয়। তখন তিনি হৃদয়কে জানিয়েছিলেন রাতে কারখানায় থাকবেন, সকালে বাসায় ফিরবেন। সকালে অনেক সময় পর হলেও তিনি বাসায় না ফেরায় হৃদয় কারখানায় গিয়ে দেখেন নাসির ফ্লোরে উপুড় হয়ে পড়ে আছেন। তার শরীরে বিদ্যুৎস্পৃষ্ট চিহ্ন। পরে হৃদয় নাসিরকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হৃদয় আরও জানান, তাদের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলায়। তাদের বাবার নাম আব্দুর রব। পরিবার নিয়ে সবাই পূর্ব ইসলামবাগে থাকেন। নাসির বিবাহিত।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানায় বিষয়টি জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।