ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দক্ষিণখানে নির্যাতন করে ৯ বছরের শিশু হত্যা, সৎ মা আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
দক্ষিণখানে নির্যাতন করে ৯ বছরের শিশু হত্যা, সৎ মা আটক

ঢাকা: রাজধানীর দক্ষিণখান এলাকায় সৎ মা নির্যাতন করে সুরাইয়া আক্তার সুরা (৯) নামে নয় বছরের এক শিশুকে হত্যা করা হয়েছে বলে পুলিশ ধারণা করছে। এ ঘটনায় সৎমা শিবলী বেগমকে (২৬) আটক করেছে পুলিশ

মঙ্গলবার (২১ জানুয়ারি) সকালে দক্ষিণখান থানার (এসআই) মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সোমবার (২০ জানুয়ারি) দিনগত রাত একটার দিকে দক্ষিণখানের নোয়াপাড়া এলাকার বাসা থেকে সুরাইয়ার মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ মঙ্গলবার ভোরে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, নিহত শিশুর বাবার নাম হাফিজুল ইসলাম ও সৎ মা হলো শিবলী বেগম। সুরাইয়ার মা জাকিরুন বেগম সঙ্গে তার বাবার তালাক হয়ে যায়। তারপর থেকেই শিশুটি সৎমার কাছেই থাকতো। দীর্ঘদিন ধরে নির্যাতন করার কারণে সুরাইয়ার মৃত্যু হয়েছে বলে আমরা জানতে পেরেছি। শিশুটির শরীরে নতুন ও পুরনো আঘাতের চিহ্ন পাওয়া গেছে। শিশুটি মা জাকিরুন বেগম নিজে বাদী হয়ে একটি মামলা করবে। এ মামলায় শিবলী বেগম ও হাফিজুলকে আসামি করা হবে। মামলা প্রক্রিয়াধীন। বিস্তারিত ঘটনা জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।