bangla news

রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ১৯ মামলার আসামি নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২১ ৯:৪৪:৪৯ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর খিলক্ষেত থানাধীন বড়ুয়া এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আনোয়ার হোসেন (৩৪) নামে এক মাদকব্যবসায়ী নিহত হয়েছেন।

নিহত মাদকব্যবসায়ীর নামে থানায় ১৮টি মাদক ও একটি ধর্ষণ মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

সোমবার (২০ জানুয়ারি) দিনগত রাত সোয়া ২টার দিকে ‘বন্দুকযুদ্ধের’ ঘটনাটি ঘটে। নিহত আনোয়ার হোসেন কুড়িল বিশ্বরোড কুরাতলী ক-৪২/১ নম্বর এলাকার আব্দুল আজিজের ছেলে।

র‌্যাব-১’র সহকারী পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, সোমবার রাতে একদল মাদকব্যবসায়ী বড়ুয়া এলাকায় অবস্থান করছে, এমন খবরের ভিত্তিতে র‌্যাবের একটি টহল দল সেখানে অভিযানে যায়। এ সময় র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাদকব্যবসায়ীরা গুলি ছোড়েন। আত্মরক্ষার্থে র‌্যাবের সদস্যরাও পাল্টা গুলি ছোড়েন। এতে আনোয়ার হোসেন নামে একজন গুলিবিদ্ধ হয়। পরে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, এ সময় র‌্যাবের এক সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে চারটি ওয়ান শুটার গান, ৩৪টি কার্তুজ, এক হাজার ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৩৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
এজেডএস/পিএম/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বন্দুকযুদ্ধ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-21 09:44:49