ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বগুড়ায় দুদকের মামলায় পৌর মেয়রসহ পাঁচজন কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
বগুড়ায় দুদকের মামলায় পৌর মেয়রসহ পাঁচজন কারাগারে

বগুড়া: বগুড়ার দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় গাবতলী পৌর মেয়রসহ পাঁচজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার (২০ জানুয়ারি) বিকেলে বগুড়ার সিনিয়র স্পেশাল জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার তাদের জামিন আবেদন না মঞ্জুর করে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তারা হলেন- গাবতলী পৌরসভার মেয়র সাইফুল ইসলাম, পৌরসভার সচিব শাহীন মাহমুদ, সহকারী প্রকৌশলী আমিনুল ইসলাম, উপজেলা প্রকৌশল অফিসের উপ-সহকারী প্রকৌশলী আব্দুল মজিদ এবং সাবেক কাউন্সিলর শামছুল আলম।

জানা যায়, ২০১৫ সালে গাবতলী পৌরসভার ড্রেন উন্নয়ন কাজের জন্য ৮২ লাখ টাকার টেন্ডার আহ্বান করা হয়। পৌরসভার মেয়রসহ অন্যরা পরস্পর যোগসাজশ করে জালিয়াতির আশ্রয় নিয়ে সব টাকা আত্মসাৎ করেন। পরে ২০১৭ সালে ৭ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করা হয়।

দুদক বগুড়া জেলা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক আমিনুল ইসলাম বাংলানিউজকে জানান, সোমবার অভিযুক্তদের মধ্যে মেয়রসহ ছয়জন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে শুনানি শেষে সাবেক নারী কাউন্সিলর আফরোজা বেগমের জামিন মঞ্জুর করেন এবং মেয়রসহ অপর পাঁচজনকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

বাংলাদেশ সময়: ০৩০২ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
কেইউএ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।