bangla news

চুয়াডাঙ্গায় গাঁজা রাখার অপরাধে ৩ জনের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২০ ৯:০১:২৮ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় গাঁজা রাখার অপরাধে তিনজনকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

সোমবার (২০ জানুয়ারি) দুপুরে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ আহম্মেদ এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- নড়াইল জেলার কালিয়া থানার তালবাড়িয়া গ্রামের জয়দেব শিকদারের ছেলে জয়ন্ত জয় (২২), খুলনা জেলার রূপসা থানার বাহিরদিয়া গ্রামের মৃত ইব্রাহীম কাজীর ছেলে রাব্বি কাজি (২১) ও খুলনা জেলার সোনাডাঙ্গা থানার করিমনগর গ্রামের সৈয়দ আবুল বাশারের ছেলে মারুফ হোসেন (২৩)। 

চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন বাংলানিউজকে জানান, সোমবার (২০ জানুয়ারি) দুপুরে দামুড়হুদা উপজেলার দর্শনা স্টেশন এলাকায় অভিযান চালিয়ে তিন জনকে আটক করা হয়। এসময় আটক জয়ন্ত জয়ের পকেট থেকে ১০ গ্রাম, রাব্বি কাজীর মানিব্যাগ থেকে ২০ গ্রাম ও মারুফ হোসেনের পকেট থেকে ১৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করলে আদালতের বিচারক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রত্যেককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন। 

এছাড়া দর্শনা হল্টস্টেশন এলাকার মৃত আব্দুর রহিম শাহের ছেলে রিপন শাহের (৩৬) বাড়ি থেকে সোয়া ১ কেজি গাঁজা জব্দ করা হয়। এসময় রিপন পলাতক থাকায় তার নামে দামুড়হুদা মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ আহম্মেদ জানান, দণ্ডপ্রাপ্তদের দুপুরেই চুয়াডাঙ্গা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
এমআরএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   চুয়াডাঙ্গা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-20 21:01:28