bangla news

পরিকল্পনা কমিশনে বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ করা হবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২০ ৮:০২:০৬ পিএম
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হচ্ছে, ছবি: বাংলানিউজ

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হচ্ছে, ছবি: বাংলানিউজ

ঢাকা: পরিকল্পনা কমিশন চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল প্রতিষ্ঠা করা হবে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।

তিনি বলেছেন, বঙ্গবন্ধু পরিকল্পনা কমিশন প্রতিষ্ঠা করেছিলেন। আরও আগেই এই চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ করা দরকার ছিল। যাহোক এই চত্বরে এবার বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ করা হবে।

সোমবার (২০ জানুয়ারি) রাজধানীর শেরেবাংলা নগরে পরিকল্পনা কমিশনে এ কথা বলেন মন্ত্রী। এর আগে পরিকল্পনা বিভাগ কর্মচারী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. ওসমান গণি মন্ত্রীর কাছে বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণের জন্য আবেদন করেন।

মন্ত্রী বলেন, দেশের উন্নয়ন পরিকল্পনা বঙ্গবন্ধুর হাত ধরেই শুরু হয়। কিন্তু পরিতাপের বিষয় হলো, জাতির পিতার প্রতিষ্ঠিত চত্বরে এই মহান মানুষটিকে শ্রদ্ধা নিবেদনের জন্য কোনো প্রকার ব্যবস্থা নেই। তাই স্থায়ী ম্যুরাল নির্মাণ করা হবে এখানে। কেননা, আমরা জাতির পিতাকে সবসময় স্মরণ করে সামনের দিকে এগিয়ে যেতে চাই।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
এমআইএস/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বঙ্গবন্ধু
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-20 20:02:06