ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

স্পিরিট পানে মৃত্যুর ঘটনায় ২ মরদেহ উত্তোলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
স্পিরিট পানে মৃত্যুর ঘটনায় ২ মরদেহ উত্তোলন

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জে রেকটিফাইড স্পিরিট সেবনে মৃত্যুর ঘটনায় কবর থেকে সবুজ ও মহিউদ্দিন নামে দুই ব্যক্তির মরদেহ উত্তোলন করেছে পুলিশ।

রোববার (২০ জানুয়ারি) দুপুর ১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলার সিরাজপুর ইউনিয়নের মোহাম্মননগর গ্রাম ও একই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড থেকে তাদের মরদেহ উত্তোলন করা হয়।

পুলিশ জানায়, গত বছরের ২৭ সেপ্টেম্বর রাতে ও ২৮ সেপ্টেম্বর সকালে বসুরহাট পান বাজার সংলগ্ন রফিক হোমিও হলের স্পিরিট পান করে একে একে ৬ জনের মৃত্যু হয়।

 

এ ঘটনায় রফিক হোমিও হলের মালিক সৈয়দ জাহেদ উল্যাহ (৬৫) ও তার ছেলে সৈয়দ মিজানুর রহমান প্রিয়মকে (২৯), ২৮ সেপ্টেম্বর গভীর রাতে আটক করে পুলিশ। পরে স্থানীয় শাহজাহান সাজু নামে এক ব্যক্তি রফিক হোমিও হলের মালিক ও তার ছেলেকে আসামি করে কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।  

এ মামলার তদন্তের স্বার্থে আদালতের নির্দেশে মৃত্যুর ২ মাস ২২ দিন পর দুইজনের মরদেহ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।  

এসময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. রোকনুজ্জামান খান।  

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।