bangla news

বগুড়ায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২০ ৫:২০:৪৬ পিএম
গ্রেফতার আসামি দুর্গয়া।

গ্রেফতার আসামি দুর্গয়া।

বগুড়া: বগুড়ায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১২) অভিযানে জোড়া খুনের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি দুর্গয়া ওরফে দুরর্গয়াকে (৪৫) গ্রেফতার করা হয়েছে।

দুর্গয়া দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার বাবুপাড়া এলাকার পাদুয়ার ছেলে।

সোমবার (২০ জানুয়ারি) বিকেল সোয়া ৪টার দিকে র‌্যাব-১২ থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল সোমবার (২০ জানুয়ারি) দুপুর ২টা ৩০মিনিটে বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার কেচক এলাকায় অভিযান চালিয়ে দুর্গয়াকে গ্রেফতার করা হয়েছে।

তার বিরুদ্ধে জোড়া খুনের ঘটনায় পার্বতীপুর (জিআরপি) থানার মামলা নং-০২ তারিখ ০৭/০৭/২০০০ ধারা-৩০২/৩৪ পেনাল কোড রুজু রয়েছে। যার জিআর নং-২৮৮/২০০০। ওই মামলায় আসামির বিরুদ্ধে আনিত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় ওই ধারায় আসামিকে দোষী সাব্যস্ত করে আদালত তাকে যাবজীবন সশ্রম কারাদণ্ড এবং ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছর সশ্রম কারাদণ্ড দেন।

র‌্যাব-১২’র ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. খলিলুর রহমান (সহকারী পুলিশ সুপার) বাংলানিউজকে বলেন, দুর্গয়া দীর্ঘদিন ধরে পলাতক থেকে বগুড়ার শিবগঞ্জ উপজেলায় কেচক এলাকায় বসবাস করে আসছিল। তার বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য পার্বতীপুর (জিআরপি), দিনাজপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
কেইউএ/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বগুড়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-20 17:20:46