bangla news

ঝালকাঠি ও বরিশালে প্রশাসনের কর্মচারীদের ধর্মঘট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২০ ৫:০৩:২৬ পিএম
বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ের কর্মচারী সমিতির অবস্থান ধর্মঘট। ছবি: বাংলানিউজ

বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ের কর্মচারী সমিতির অবস্থান ধর্মঘট। ছবি: বাংলানিউজ

ঝালকাঠি:  পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে সারাদেশের মতো ঝালকাঠি ও বরিশালে কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট কর্মসূচি পালন করেছে বিভাগীয়, জেলা ও উপজেলা প্রশাসনের কর্মচারীরা (গ্রেড ১৩-১৬)।

হাজিরা খাতায় স্বাক্ষর করে সোমবার (২০ জানুয়ারি) সকাল ৯টা থেকে বেলা ১১ টা পর্যন্ত এ কর্মসূচি পালন করেন তারা।

ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের এ কর্মসূচিতে সভাপতিত্ব করেন বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি ঝালকাঠি জেলা শাখার সভাপতি ও জেলা প্রশাসক কার্যালয়ের নাজির মো. আলমগীর হোসেন।

এদিকে বরিশাল বিভাগীয় কমিশনার কার্যালয় প্রাঙ্গনে বাংলাদেশ বিভাগীয় কমিশনারের কার্যালয়ের কর্মচারী সমিতির ব্যানারে একই কর্মসূচি পালন করা হয়। 

পাশাপাশি জেলা প্রশাসকের কার্যালয়ে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির বরিশাল জেলা শাখার ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়।

জানা গেছে, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারাদেশে একযোগে এ কর্মসূচি পালন করা হয়েছে। বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, উপজেলা ভূমি অফিসে কর্মরত কর্মচারীদের দাবি বাস্তবায়নে এ কর্মসূচি পালন করা হয়েছে।

এছাড়াও কর্মসূচির মধ্যে রয়েছে  মঙ্গলবার (২১ জানুয়ারি) হাজিরা খাতায় স্বাক্ষর করে সকাল ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত দু’ঘণ্টা, ২২ ও ২৩ জানুয়ারি হাজিরা খাতায় স্বাক্ষর করে সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত তিন ঘণ্টা, ২৭ ও ২৮ জানুয়ারি হাজিরা খাতায় স্বাক্ষর করে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত চার ঘণ্টা এবং ২৫, ২৬ ও ২৭ ফেব্রুয়ারি সকালে হাজিরা খাতায় স্বাক্ষর করে ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পূর্ণ দিবস কর্মবিরতির কর্মসূচি পালন করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ কালেক্টরেট কর্মচারী সমিতির নেতারা।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
এমএস/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল ধর্মঘট ঝালকাঠি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-20 17:03:26