ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেশ রূপান্তরের প্রতিষ্ঠাবার্ষিকীতে বাংলানিউজের শুভেচ্ছা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
দেশ রূপান্তরের প্রতিষ্ঠাবার্ষিকীতে বাংলানিউজের শুভেচ্ছা লিয়াকত আলী খান মুকুলের হাতে ফুলের তোড়া তুলে দিচ্ছেন বাংলানিউজের সম্পাদক জুয়েল মাজহার, ছবি: ডিএইচ বাদল

ঢাকা: জাতীয় দৈনিক দেশ রূপান্তরের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়েছে দেশের শীর্ষ অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম।

সোমবার (২০ জানুয়ারি) রাজধানীর বাংলামোটরে রূপায়ণ টাওয়ারে দেশ রূপান্তরের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। এ উপলক্ষে রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খান মুকুলের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় বাংলানিউজের সম্পাদক জুয়েল মাজহারের নেতৃত্বে প্রতিষ্ঠানটির একটি প্রতিনিধি দল।

এ সময় দেশ রূপান্তরের সম্পাদক অমিত হাবিব, প্রকাশক মাহির আলী খান রাতুলসহ পত্রিকাটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অন্যদিকে, বাংলানিউজের প্রতিনিধি দলে ছিলেন প্রতিষ্ঠানটির হেড অব নিউজ আহমেদ জুয়েল, সিনিয়র আউটপুট এডিটর (ইংলিশ ডিপার্টমেন্ট) এসএম সালাহউদ্দিন, চিফ অব করেসপন্ডেন্টস তৌহিদুর রহমান ও লাইফস্টাইল এডিটর শারমীনা ইসলাম।
দেশ রূপান্তরের প্রতিষ্ঠাবার্ষিকীতে বক্তব্য দিচ্ছেন বাংলানিউজের সম্পাদক জুয়েল মাজহার, ছবি: ডিএইচ বাদলদেশ রূপান্তরের প্রতি শুভেচ্ছা জানিয়ে বাংলানিউজের সম্পাদক জুয়েল মাজহার বলেন, আমাদের দেশের সাংবাদিকতা জগতে শুধু নতুন নামই নয়, নতুন মাত্রা যুক্ত করেছে দেশ রূপান্তর। এটা আমি নিশ্চিত করে বলতে পারি, পত্রিকাটি উচ্চমান নিশ্চিত করেছে। অনেকগুলো ভালো পত্রিকার মধ্যে নিজের বিশেষ স্থান তৈরি করতে পারা দেশ রূপান্তরের জন্য সাধুবাদ জানাই। দেশ রূপান্তরের অনেকগুলো দিকের মধ্যে অন্যতম অনুসন্ধানী প্রতিবেদনে দারুণ কাজ করছে তারা। দুর্নীতিকে কীভাবে ট্র্যাক করতে হয়, সেটি দেখিয়েছে দেশ রূপান্তর।

জুয়েল মাজহার বলেন, দেশ রূপান্তরের সঙ্গে আমার একটি আবেগের বিষয় জড়িত। আমরা যখন তরুণ ছিলাম, তখন অমিত হাবিব, আমাদের কাছে যিনি অমিত দা, তার কাছ থেকে অনেককিছু শিখেছি। অমিত দা যেখানেই হাত দিয়েছেন, সেখানেই সোনা ফলেছে। দেশ রূপান্তর সুস্থ ও সুষ্ঠু সাংবাদিকতায় নতুন ধারা যোগ করবে বলে আমাদের বিশ্বাস। তাদের বাংলানিউজ এবং সর্বোপরি ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পক্ষ থেকে শুভেচ্ছা জানাই।

আরও পড়ুন>> কোয়ালিটি ছাড়া কোনো পত্রিকা টিকবে না: আহমেদ আকবর সোবহান

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
এসএইচএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।