ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কচুরিপানায় আটকা মৃত্যু পথযাত্রীকে বাঁচালো পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
কচুরিপানায় আটকা মৃত্যু পথযাত্রীকে বাঁচালো পুলিশ মিলন হোসেনকে উদ্ধারের পর হাসপাতালে নিচ্ছে পুলিশ। ছবি: বাংলানিউজ

রাজশাহী: বিলের পানিতে থাকা কচুরিপানায় আটকে ডুবতে যাওয়া ব্যক্তিকে উদ্ধার করেছে রাজশাহীর মোহনপুর থানা পুলিশ।

সোমবার (২০ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে তাকে উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ব্যক্তির নাম মিলন হোসেন (৪০)।

তিনি রাজশাহীর মোহনপুর উপজেলার মহিষ কুন্ডি গ্রামের এমাজউদ্দীনের ছেলে।

রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম বাংলানিউজকে জানান, মিলন নামে ওই ব্যক্তি দুপুরে বিল দিয়ে জমিতে কাজ করার উদ্দেশ্যে যাচ্ছিলেন। এ সময় হঠাৎ করে বিলের পানির মধ্যে পড়ে যান মিলন। একপর্যায়ে তিনি কচুরিপানায় আটকে ডুবতে থাকেন।

প্রত্যক্ষদর্শীদের মাধ্যমে এ তথ্য পেয়ে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম তাকে উদ্ধারের জন্য দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়।

পরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক হোসেন, উপ-পরিদর্শক (এসআই) মিজান, কনস্টেবল ইসমাইল, কনস্টেবল সজীব তাৎক্ষণিকভাবে বিলে নেমে সাধারণ জনগণের সহযোগিতায় মিলনকে উদ্ধার করেন। সেখান থেকে তাকে দ্রুত মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এখন মিলন উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

এক প্রশ্নের জবাবে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম বলেন, আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি পুলিশ মানবিক কাজে সবসময়ই সাধারণ মানুষের পাশে রয়েছে ও থাকবে।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।