ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরা জেলা আ’লীগের সভাপতি তানজেল হোসেন আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
মাগুরা জেলা আ’লীগের সভাপতি তানজেল হোসেন আর নেই

মাগুরা: মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খান (৭২) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

সোমবার (২০ জানুয়ারি) সকাল ৬টার দিকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

 

সোমবার বাদ আছর স্থানীয় পিটিআই স্কুল মাঠে নামাজে জানাজা শেষে শহরে পৌর গোরস্থানে তাকে দাফন করা হবে।

তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার একমাত্র জামাতা সাংবাদিক শামীম আহমেদ খান মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক।

তার মৃত্যুতে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক স্থানীয় সরকার মন্ত্রী ওবায়দুল কাদের, মাগুরা ১-আসনের সংসদ সদস্য অ্যাড. সাইফুজ্জামান শিখর, ২-আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পংকজ কুণ্ডু, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুলসহ বিভিন্ন পর্যায়ের নেতারা ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।