bangla news

রূপগঞ্জে স্কুলছাত্রী গণধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২০ ৫:০৫:৩০ এএম
ছবি- প্রতীকী

ছবি- প্রতীকী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে নবম শ্রেণির শিক্ষার্থী গণধর্ষণ মামলার এজাহারভুক্ত পলাতক আসামি তানভীরকে গ্রেফতার করেছে পুলিশ। 

রোববার (১৯ জানুয়ারি) খাগড়াছড়ি জেলা থেকে তানভীরকে গ্রেফতার করা হয়। তানভীর উপজেলার তারাবো পৌরসভার রূপসী এলাকার বাসিন্দা। এসময় ধর্ষণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ফয়সাল নামে আরো এক যুবককে গ্রেফতার করা হয়।  

গত ৯ জানুয়ারি তানভীর, আফজাল, তৌসিফ, তারাবো পৌর ছাত্রলীগের সহ-সভাপতি (বহিষ্কৃত) আবু সুফিয়ান সোহান ও অজ্ঞাত ২/৩ জন নবম শ্রেণির এক শিক্ষার্থীকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে রূপসী এলাকার একটি বাড়িতে দুইদিন আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে বলে অভিযোগ পরবর্তী সময়ে ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। 

এর আগ পর্যন্ত ধর্ষণের অভিযোগে তৌসিফ, আফজাল ও আবু সুফিয়ান সোহানকে গ্রেফতার করা হয়।

রূপগঞ্জ থানার পরিদর্শক রফিকুল ইসলাম জানান, ধর্ষণ মামলার আসামি তানভীর বেশকিছুদিন ধরেই পলাতক ছিলেন। রোববার সকালে গোপন সংবাদের ভিত্তিতে খাগড়াছড়ি সদর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে সময় ধর্ষণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ফয়সাল নামে আরও এক যুবককে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের নিয়ে আসা হচ্ছে। সোমবার (২০ জানুয়ারি) তাদের নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হবে।  
  
বাংলাদেশ সময়: ০৫০৪ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
এমআরপি/এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-01-20 05:05:30