bangla news

কুলাউড়ায় অস্ত্রসহ ভারতীয় নাগরিক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২০ ৩:৩৭:৩৭ এএম
কুলাউড়ায় অস্ত্রসহ আটক ভারতীয় নাগরিক

কুলাউড়ায় অস্ত্রসহ আটক ভারতীয় নাগরিক

মৌলভীবাজার: মৌলভীবাজারের কুলাউড়ায় অস্ত্রসহ মো. আশিক আলী (৩৫) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

রোববার (১৯ জানুয়ারি) বিকেলে উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের শিকড়িয়া গ্রাম থেকে ওই ব্যক্তিকে আটক করা হয়। তিনি ভারতের কৈলাশহর জেলার লক্ষীপুর থানার টিলাগাঁও গ্রামের মৃত ওয়াদুল্লাহর ছেলে। পরে রাতে তাকে কুলাউড়া থানায় সোপর্দ করে বিজিবি। 

বিজিবি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়ার আলীনগর বিজিবি ক্যাম্পের সদস্যরা আশিক আলীকে আটক করেন। এসময় তার কাছ থেকে একটি ভারতীয় অস্ত্র (এসডিবি, মডেল-৯৫ সিএল ৪.৫ এমএম (৭৭) এয়ারগান), ভারতীয় নবরত্ন তেল, ফগ সেন্ট, ভারতীয় শ্যাম্পু, পকেট বডি স্প্রে, ভারতীয় তেল ও ভারতীয় রুপিসহ ১২ হাজার ৯০০ টাকার মালামাল জব্দ করা হয়। পরে রাত ৯টায় বিজিবি সদস্যরা তাকে কুলাউড়া থানায় নিয়ে যান।

আলীনগর বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, আটক ভারতীয় নাগরিক চোরকারবারের সঙ্গে যুক্ত। অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করে তিনি এসব করতেন বলে জানা গেছে। এ ঘটনায় আমি বাদী হয়ে কুলাউড়া থানায় মামলা দায়ের করেছি। 

বাংলাদেশ সময়: ০৩৩৪ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০ 
এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-01-20 03:37:37