bangla news

বগুড়ায় র‍্যাবের পৃথক অভিযানে আটক ২০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৯ ১০:৪২:০৭ পিএম
বগুড়ায় দেশীয় অস্ত্রসহ মাদক কারবারি ও ডাকাত চক্রের ২০ জন আটক। ছবি- বাংলানিউজ

বগুড়ায় দেশীয় অস্ত্রসহ মাদক কারবারি ও ডাকাত চক্রের ২০ জন আটক। ছবি- বাংলানিউজ

বগুড়া: বগুড়ায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-১২) পৃথক অভিযানে দেশীয় অস্ত্রসহ মাদক কারবারি ও ডাকাত চক্রের ২০ জনকে আটক করা হয়েছে।

রোববার (১৯ জানুয়ারি) বিকেলে র‍্যাব-১২ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার (১৮ জানুয়ারি) রাতভার র‍্যাব-১২ বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল সদর উপজেলার নামাজগর এলাকা থেকে ১৮ লিটার চোলাই মদসহ ৯ জনকে ও জামিলনগর এলাকায় রাস্তার পশ্চিম পাশ থেকে ডাকাতির প্রস্তুতিকালে ১১ জনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ৫টি ছুরি, কাটিং প্লাস, স্ক্রু-ড্রাইভার, রেঞ্জ, প্লাস ও ২টি এন্টিকাটার উদ্ধার করা হয়।

আটকরা হলেন- সদর উপজেলার নামাজগড় সুলতানগঞ্জপাড়া এলাকার শুকুর আলী (২৪), দক্ষিণ গোদারপাড়ার আজিম শেখ (৪৬), ঠনঠনিয়া হিন্দুপাড়ার বুলু সরকার (৩০), পশ্চিম পালসা খন্দকার পাড়ার সুজন জমাদার (৫০), গাবতলী উপজেলার নশিপুর কদমতলীর জহুরুল ইসলাম (২৮), শাজাহানপুর উপজেলার ভান্ডার পাইকার এলাকার মিলন সরকার (৩৫), কৈগাড়ী পূর্বপাড়ার আসলাম মন্ডল (৫৫) ও গণ্ডগ্রামের ফেরদৌস আকন্দ (২৫), কাহালু উপজেলার মালঞ্চার খোকন মণ্ডল (২৮), সদর উপজেলার উত্তর চেলোপাড়ার আরিফ ব্যাপারী (২৩), বাদুরতলার সাইদুল ইসলাম (৪৬), নামাজগড়ের সুলতানগঞ্জ পাড়ার মাহমুদুল হাসান (৩৫), পাইকারপাড়ার হৃদয় সরকার (২০), নিশিন্দারা ধমকপাড়ার মুছা আকন্দ (৩২), নামাজগড় ট্রাক টার্মিনালের বিপুল মণ্ডল (৩০), মেহেদী হাসান (৩০), সারিয়াকান্দির রামনগর পশ্চিমপাড়ার পিন্টু মিয়া (৩০), শাজাহানপুরের গণ্ডগ্রামের জয়নাল মণ্ডল (৩৫), কাহালুর পাল পাড়ার মাসুম (২৯) ও গাইবান্ধা জেলার সাদুল্যাপুরের ভাতগ্রামের মুরাদ চৌধুরী (২৫)।

র‍্যাব-১২’র ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. খলিলুর রহমান (সহকারী পুলিশ সুপার) বাংলানিউজকে বলেন, আটক মাদক ব্যবসায়ী ও ডাকাত চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে বগুড়ার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা ও ডাকাতি করে আসছিল। তাদের বিরুদ্ধে মাদক, চুরি, দস্যুতা, ডাকাতি ও ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।

আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাব কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২২৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
কেইউএ/এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-19 22:42:07