bangla news

সাদুল্লাপুরে পৃথক ঘটনায় তিন শিশুর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৯ ৭:১৫:৩৯ পিএম
মরদেহ উদ্ধার। ছবি প্রতীকী

মরদেহ উদ্ধার। ছবি প্রতীকী

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় পৃথক ঘটনায় তিন শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৯ জানুয়ারি) সকালে মরদেহগুলো উদ্ধার করা হয়। 

এদের মধ্যে উপজেলার ইদিলপুর ইউনিয়নের ইদিলপুর গ্রাম থেকে শাওন মিয়া (১২), উপজেলার ফরিদপুর ইউনিয়নের আলদাদপুর গ্রাম থেকে মিম আক্তার (৫) ও জিহাদ মিয়ার (৭) মরদেহ উদ্ধার করা হয়।

শাওন মিয়া ইদিলপুর গ্রামের সেকেন্দার আলীর ছেলে। সে তার বাবার চায়ের দোকানে থাকতো।
অপরদিকে মিম আক্তার আলদাদপুর গ্রামের নুরুন্নবী মিয়ার মেয়ে ও স্থানীয় চকগোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী এবং জিহাদ মিয়া একই গ্রামের শিপন 
মিয়ার ছেলে ও একই বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল। তারা পরস্পর চাচাতো ভাই-বোন।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, মিম ও শিপন  শনিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় বাড়ি থেকে নিখোঁজ হয়। পরদিন রোববার সকালে বাড়ির পাশের একটি জঙ্গলের ভেতরের পুকুর থেকে তাদের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। 

অপরদিকে শাওন তার বাবার চায়ের দোকানে দুই/তিন দিন থেকে কাজ করতে যায়নি। এ কারণে গত শনিবার রাতে তার বাবা তাকে বকাবকি করেন। এতে শাওন অভিমান করে শনিবার গভীর রাতে বাড়িতে রাখা ইঁদুর মারার ট্যাবলেট (বড়ি) খায়। টের পেয়ে ওই রাতেই পরিবারের লোকজন তাকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে রোববার ভোরে তার মৃত্যু হয়। 

এসব ঘটনায় থানায় পৃথক দু’টি অপমৃত্যু মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   গাইবান্ধা মরদেহ উদ্ধার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-01-19 19:15:39