bangla news

পলাশবাড়ীতে ধান ক্ষেতে হেলিকপ্টারের জরুরি অবতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৯ ৭:০৪:৩৮ পিএম
মেঘনা এভিয়েশনের আর-৬৬ এসটুএইড হেলিকপ্টার। ছবি: বাংলানিউজ

মেঘনা এভিয়েশনের আর-৬৬ এসটুএইড হেলিকপ্টার। ছবি: বাংলানিউজ

গাইবান্ধা: ঘন কুয়শার কারণে গাইবান্ধার পলাশবাড়ীর একটি ধান ক্ষেতে হঠাৎ জরুরি অবতরণ করে ঢাকা থেকে ছেড়ে আসা মেঘনা এভিয়েশনের আর-৬৬ এসটুএইড নামে একটি হেলিকপ্টার।

রোববার (১৯ জানুয়ারি) দুপুরে উপজেলার হোসেনপুর ইউনিয়নের শ্রীকলা গ্রামের একটি ধান ক্ষেতে জরুরি অবতরণ করা ওই হেলিকপ্টারটি দেখতে শত শত লোক ছুটে যায়। এসময় এলাকাবাসীর মধ্যে আতঙ্কও ছড়িয়ে পড়ে। 

স্থানীয়রা জানান, ঢাকা থেকে দিনাজপুরের উদ্দেশে যাচ্ছিল মেঘনা এভিয়েশনের ওই হেলিকপ্টারটি। আকাশ মেঘাচ্ছন্ন ও ঘন কুয়াশা থাকায় দিনাজপুরে না গিয়ে শ্রীকলা গ্রামের একটি ধান ক্ষেতে হেলিকপ্টারটিকে জরুরি অবতরণ করান পাইলট।

এসময় গ্রামবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং হেলিকপ্টারের কাছে ছুটে যান গ্রামবাসী। পরে হেলিকপ্টার থেকে নেমে পাইলট বিষয়টি খুলে বললে গ্রামবাসীর আতঙ্ক কেটে যায়।

 ঘণ্টাখানেক অবস্থান করার পর কুয়াশা কিছুটা কমলে হেলিকপ্টারটি পুনরায় গন্তব্যে ফিরে যায়। 

মেঘনা এভিয়েশনের ওই হেলিকপ্টারে করে দেশের শীর্ষ স্থানীয় শিল্প প্রতিষ্ঠান নোয়াপাড়া গ্রুপের পরিচালক, কৃষি অধিদপ্তরের কর্মকর্তা ও রাশিয়ার একটি সার কোম্পানির দুইজন কর্মকর্তা ঢাকা থেকে দিনাজপুরের বীরগঞ্জের একটি কৃষক সমাবেশে যোগ দিতে যাচ্ছিলেন।

হেলিকপ্টারে থাকা নোয়াপাড়া গ্রুপের পরিচালক মুঈদ হাসান দিপু বাংলানিউজকে বলেন, হঠাৎ আকাশে ঘন কুয়াশা এবং বৃষ্টির কারণে পাইলট জরুরি অবতারণে বাধ্য হন। তবে কোনো ধরনের সমস্যা হয়নি। পরে হেলিকপ্টার দেখতে সাধারণ মানুষ ভিড় জমান। 

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদার রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   গাইবান্ধা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-19 19:04:38