ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে কিশোরকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৩ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
মানিকগঞ্জে কিশোরকে কুপিয়ে জখম

মানিকগঞ্জ: মানিকগঞ্জে ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জেরে দৌলতপুর উপজেলার প্রমোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের কাইছি (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ।

রোববার (১৯ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে। গুরুতর আহত কাইছিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ তিন জনকে আটক করেছে।

ছাত্রলীগ কর্মী কাইছির মা সহেলী আক্তার বাংলানিউজকে বলেন, শত্রুতার জেরে রোববার দুপুরে শহরের ৮৮ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে তার ছেলে কাইছির ওপর হামলা করে ছাত্রলীগের একটি গ্রুপ। ধারালো অস্ত্র, রড এবং হাতুড়ি দিয়ে কাইছিকে মারধর করা হয়। এতে কাইছির দুই হাত-পা ভেঙে গেছে এবং মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাকে প্রথমে মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

ছাত্রলীগের প্রতিপক্ষ গ্রুপের মিম, কম্পন, তন্ময়, বাবু, নজরুল, সজিব, মুরাদ, ফারুক, পলাশ ও ছোট মিলনসহ আরও কয়েকজন কাইছির ওপর হামলা করে। এর অাগেও অামার ছেলের ওপর হামলা করা হয়েছিল। কিন্ত রাজনৈতিক কারণে সে সময় মামলা করতে পারিনি তবে এবার মামলা করবো।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বাংলানিউজকে বলেন, কাইছি নামে একজন ছাত্রকে কুপিয়ে আহত করা হয়েছে। এ ঘটনায় মিম, কম্পন  ও বাবু নামে তিন জনকে আটক করা হয়েছে। এখনো এ ঘটনায় থানায় কোনো মামলা হয়নি।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad