ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়া উপজেলায় মানসিক প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগে লাল্টু গাজী (৩২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

রোববার (১৯ জানুয়ারি) ভোর রাতে উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

লাল্টু কেঁড়াগাছি ইউনিয়নের বাঘাডাঙ্গা গ্রামের মৃত ইসলাম গাজীর ছেলে।

এ ঘটনায় শনিবার রাতে কলারোয়া থানায় একটি মামলা দায়ের করেন ওই প্রতিবন্ধী কিশোরীর বাবা।

মামলার এজাহার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার সকালে মানসিক প্রতিবন্ধী ওই কিশোরীকে বাড়িতে রেখে তার পরিবারের সদস্যরা নিজেদের মাছের ঘেরে কাজ করতে যান। বেলা সাড়ে ১১টার দিকে কিশোরীর দাদী ও তার ছোট বোন বাড়ি এসে দেখতে পান, ঘরের বারান্দায় ধর্ষণের উদ্দেশে মেয়েটির মুখ চেপে ধরে মাদকসেবী লাল্টু ধস্তাধস্তি করছে। ধস্তাধস্তির একপর্যায়ে তার পোশাক ছিড়ে যায় ও শরীরে আঁচড় লাগে। এসময় তার চিৎকারে লম্পট লাল্টু ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় প্রতিবন্ধী ওই কিশোরীর বাবা বাদী হয়ে লাল্টুকে আসামি করে ওই দিন রাতেই কলারোয়া থানায় ধর্ষণচেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) মো. ইলতুৎমিশ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়েরের পর অভিযুক্ত লাল্টুকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ