bangla news

বাংলানিউজের শিমুলের ওপর হামলায় বিএমএসএফ’র নিন্দা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৯ ২:৫৭:১১ পিএম
আবাদুজ্জামান শিমুল ও বিএমএসএফ লোগা

আবাদুজ্জামান শিমুল ও বিএমএসএফ লোগা

লালমনিরহাট: বাংলানিউজের সিনিয়র করেসপন্ডেন্ট আবাদুজ্জামান শিমুলের ওপর সন্ত্রাসী হামলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)।

রোববার (১৯ জানুয়ারি) দুপুরে এক বিবৃতিতে নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলায় জড়িত দুর্বৃত্তদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন বিএমএসএফ সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর। 

বিবৃতিতে বলা হয়, শুক্রবার (১৭ জানুয়ারি) রাত ৮টার দিকে খিলগাঁও বিশ্বরোড এলাকার পুলিশ ফাঁড়ির কাছে হামলার শিকার হয়েছেন সাংবাদিক শিমুল। জানা গেছে, ওই রাতে কালো একটি মাইক্রোবাসে বন্ধুদের সঙ্গে খিলগাঁওয়ের দিকে যাচ্ছিলেন শিমুল। এসময় দ্রুতগতির একটি প্রাইভেটকার তাদের মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এনিয়ে দুই চালকের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়।
 
একপর্যায়ে বিষয়টি সুরাহা করার জন্য শিমুলরা মাইক্রোবাস থেকে নেমে এলে প্রাইভেটকার চালকসহ বেশ কয়েকজন যুবক রড নিয়ে শিমুলের ওপর অতর্কিত হামলা চালায়। এতে শিমুল অচেতন হয়ে পড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। চিকিৎসকের পরামর্শে বর্তমানে বিশ্রামে আছেন শিমুল। দুর্বৃত্তদের হামলায় শিমুলের কিডনি ক্ষতিগ্রস্ত ও শিরদাঁড়ায় আঘাতপ্রাপ্ত হন।
 
বিএমএসএফ সভাপতি পাইলট ও সাধারণ সম্পাদক জাফর এক বিবৃতিতে ঘটনার নিন্দা জানিয়ে বলেন, একজন পেশাদার সাংবাদিকের ওপর অতর্কিত হামলা চালানো অত্যন্ত নিন্দনীয়। বিষয়টি উদ্বেগের। যা আমাদের কাম্য নয়। ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দায়ীদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন তারা।

এদিকে বিবৃতিতে প্রথম আলো সম্পাদকের বিরুদ্ধে মামলা ও গ্রেফতারি পরোয়ানার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।

** বাংলানিউজের শিমুলের ওপর হামলা, ক্র্যাবের নিন্দা

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   লালমনিরহাট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-01-19 14:57:11