ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে আগুনে পুড়ে প্রাণ গেলো মা-মেয়ের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
ফরিদপুরে আগুনে পুড়ে প্রাণ গেলো মা-মেয়ের প্রতীকী ছবি

ফরিদপুর: ফরিদপুর শহরের পূর্ব বিলমামুদপুরে আগুনে পুড়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে।

শনিবার (১৮ জানুয়ারি) দিনগত রাতে এ ঘটনা ঘটে।

নিহত দু'জন হলো- আলেয়া বেগম (৪০) ও তার মেয়ে আদুরি বেগম (৬)।

স্থানীয়রা জানান, বিলমামুদপুরে আজাদ মোল্লার বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় ঘরের ভেতর আজাদ মোল্লার স্ত্রী আলেয়া ও মেয়ে আদুরি আগুনে দগ্ধ হয়। এতে ঘটনাস্থলেই আলেয়া বেগমের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় আদুরিকে উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়া হলে সেখানে আদুরির মৃত্যু হয় বলেও জানান স্থানীয়রা।

আলিয়াবাদ ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মুন্সি মোহাম্মদ তোফাজ্জেল হোসেন সম্রাট বাংলানিউজকে জানান, আজাদ-আলেয়া দম্পতির দুই ছেলে ও তিন মেয়ে। রাতে ছোট মেয়ে আদুরিকে নিয়ে আলেয়া আলাদা ঘরে ঘুমচ্ছিলেন।

ফরিদপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. প্রিন্স পাঠান বাংলানিউজকে জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। ঘরের ভেতরে আটকে পড়ায় আলেয়া ও আদুরি দগ্ধ হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেসার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নেভায়। আগুনে দু'টি ঘর পুড়ে গেছে।

ফরিদপুর কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বেলাল হোসেন বাংলানিউজকে জানান, ঘটনাস্থলেই দগ্ধ হয়ে আলেয়ার মৃত্যু হয়। গুরুতর অবস্থায় আলেয়ার মেয়ে আদুরিকে উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে, একই রাতে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদরের বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে পুড়ে গেছে অন্তত ছয়টি দোকান। খবর পেয়ে ফরিদপুর ও সদরপুর উপজেলা থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়।

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ