ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্ত্রী-শাশুড়িসহ চারজনকে খুন করে আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
স্ত্রী-শাশুড়িসহ চারজনকে খুন করে আত্মহত্যা

মৌলভীবাজার: মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় স্ত্রী-শাশুড়িসহ চারজনকে খুন করে ঘাতক নিজেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় আরেকজনও আহত হয়েছেন।

রোববার (১৯ জানুয়ারি) ভোরে উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের পাল্লারতল এলাকার চা-বাগান এলাকা থেকে একই পরিবারের তিন সদস্যসহ পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- চা-শ্রমিক নির্মল, তার স্ত্রী জলি (২৬), শাশুড়ি লক্ষ্মী (৪৩), প্রতিবেশী বসন্ত (৩৭) ও বসন্তের মেয়ে শিউলি (৬)।  

স্থানীয় সূত্রে জানা যায়, নির্মল একজন মাদকাসক্ত।

 দীর্ঘদিন ধরে তাদের পারিবারিক কলহ চলছিল। শনিবার (১৮ জানুয়ারি) মাঝরাতে মদপান করে নির্মল নিজ বাড়িতে এসে ঝগড়া শুরু করেন। পরে নির্মল ক্ষিপ্ত হয়ে দেশীয় ধারালো দা দিয়ে প্রথমে তার স্ত্রী ও শাশুড়িকে কুপিয়ে জখম করেন। তাদের চিৎকার শুনে নির্মলকে ঠেকাতে প্রতিবেশী বসন্ত এগিয়ে এলে তাকে ও তার মেয়ে শিউলিকে কুপিয়ে জখম করেন। একপর্যায়ে চারজনের মৃত্যু নিশ্চিত করে নির্মল নিজের ঘরে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এ সময় বসন্তের স্ত্রীও আহত হয়েছেন।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক বাংলানিউজেকে বলেন, পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে বলে আমরা জানতে পেরেছি। মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

বিস্তারিত পরে জানানো হবে। ঘটনাস্থল পরিদর্শনের মৌলভীবাজার পুলিশ সুপার (এসপি) ফারুক আহমদ ও কুলাউড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার কাউসার দস্তগীর রয়েছেন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০/আপডেট: ১২৪০ ঘণ্টা,
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।