bangla news

অফিসার্স ক্লাবের সম্পাদক মেজবাহ, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৯ ২:৩৬:৫২ এএম
অফিসার্স ক্লাব লোগো

অফিসার্স ক্লাব লোগো

ঢাকা: নির্বাচনের ফলাফল ঘোষণার মধ্যে দিয়ে অফিসার্স ক্লাবের নতুন মেয়াদের নির্বাহী কমিটি দেওয়া হয়েছে। ২০২০-২১ মেয়াদে দায়িত্ব পালন করবে ২৩ সদস্যের এই কমিটি।

শনিবার (১৮ জানুয়ারি) ভোর ৫টায় ক্লাবের সহস্রাধিক সদস্যের উপস্থিতিতে এই ফলাফল ঘোষণা করা হয়। এর আগে শুক্রবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত একটানা চলে এর ভোটগ্রহণ পর্ব। পাঁচ হাজার ৪৮৪ জন ভোটারের মধ্যে চার হাজার ২৩৫ জন ভোটার এতে ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাহী কমিটির ২৩টি পদের মধ্যে পদাধিকার বলে চেয়ারম্যান হয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। এছাড়া সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন স্থানীয় সরকার বিভাগ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মেজবাহ উদ্দিন। তিনি পেয়েছেন ২৫৯০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইব্রাহীম হোসেন খান পেয়েছেন ১৬৪৫ ভোট।

তিনটি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন কেএম মোজাম্মেল হক, আনছার আলী খান এবং খালিদ মাহমুদ। কোষাধ্যক্ষ পদে ১৮৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের অতিরিক্ত সচিব জাহাঙ্গীর আলম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ১৬০০ ভোট পাওয়া একই মন্ত্রণালয়ের যুগ্মসচিব হারুন অর রশিদ বিশ্বাস।

একইসঙ্গে তিনটি যুগ্ম সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মুস্তাকীম বিল্লাহ ফারুকী, প্রফেসর ড. ফেরদৌসী খান এবং আজহারুল ইসলাম খান।

এছাড়া নির্বাহী কমিটির ১৪টি সদস্য পদে নির্বাচিত হয়েছেন ডা. মনিলাল আইচ লিটু, ডা. আমিনুল ইসলাম, তানিয়া খান, সাকিব সাদাকাত, দেলোয়ার হোসেন, আলমগীর হোসেন, অধ্যাপক আশরাফুন নেসা রোজি, সুরাইয়া পারভীন শেলী, আখতারুজ্জামান, এম এ মাজিদ, জসীম উদ্দীন হায়দার, রথীন্দ্র নাথ দত্ত, স্থপতি মীর মঞ্জুর রহমান এবং ড. জাকেরুল আবেদীন।

বাংলাদেশ সময়: ০২৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০ 
এসএইচএস/টিএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-01-19 02:36:52