bangla news

বরিশালে নিখোঁজ কলেজছাত্রের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৮ ৭:১৩:৪৫ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

বরিশাল: লঞ্চ থেকে পড়ে নিখোঁজ হওয়ার সাত দিন পর মেহেদী হাসান বাবু (১৯) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৮ জানুয়ারি) দুপুরে বরিশালের হিজলা ও মেহেন্দিগঞ্জ উপজেলার মধ্যবর্তী ভাষানচর নামক এলাকায় মেঘনা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বাবু বরিশালের উজিরপুর উপজেলার শিকারপুর মুণ্ডপাশা গ্রামের বাসিন্দা প্রবাসী আব্দুল হালিম বিশ্বাসের ছেলে। তিনি উত্তরা ট্রাস্ট কলেজের ছাত্র ছিলেন। মায়ের সঙ্গে রাজধানীর উত্তরা এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতেন বাবু।

নিহত বাবুর মামা নাজমুল হক মুন্না বলেন, গত শনিবার (১১ জানুয়ারি) মায়ের সঙ্গে ঢাকা থেকে সুরভী-৯ লঞ্চে করে উজিরপুর নানা বাড়িতে বেড়াতে যাচ্ছিল বাবু। ওইদিন দিনগত রাত ৩টার পর থেকেই নিখোঁজ হয় সে। অনেক খোঁজাখুজির পরেও তার সন্ধান পাওয়া যায়নি। সর্বশেষ শনিবার (১৮ জানুয়ারি) দুপুরে ভাষানচর এলাকায় মেঘনা নদীতে বাবুর মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

তিনি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মেহেদীর মরদেহ শনাক্ত করেন তারা। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে নিয়ে আসা হয়।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার বলেন, মূলত জেলেরা মরদেহ নদীতে ভাসতে দেখে থানা পুলিশে অবহিত করে। পরে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
এমএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল মরদেহ উদ্ধার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-01-18 19:13:45