ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছাত্রীকে উত্যক্ত করায় ছাত্রের কারাদণ্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
ছাত্রীকে উত্যক্ত করায় ছাত্রের কারাদণ্ড

রাজশাহী: রাজশাহীর চারঘাটে ছাত্রীকে উত্যক্ত করার অপরাধে এক ছাত্রকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (১৮ জানুয়ারি) বিকেলে চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হকের ভ্রাম্যমাণ আদালত এ দণ্ড দেন। এসময় অভিযুক্ত ছাত্র দোষ স্বীকার করায় তাকে এ সাজা দেওয়া হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হক বলেন, চারঘাট উপজেলার সারদহ সরকারি কলেজে অর্নাস প্রথম বর্ষের এক ছাত্রীকে উত্যক্ত করছিল তারেক হোসেন নামে এক ছাত্র। তারেক বাঘা শাহদৌলা সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র ও একই উপজেলার আলাইপুর গ্রামের জাব্বার আলীর ছেলে। সে কলেজে যাতায়াতের সময় প্রায়ই ওই ছাত্রীকে উত্যক্ত করতো।  

তিনি আরও বলেন, শনিবার দুপুরে কলেজ থেকে বাড়ি ফেরার সময় চারঘাট বাজারের কাছে তারেক ওই ছাত্রীকে ফের উত্যক্ত করে। পরে ভুক্তভোগী ছাত্রী পাশে থাকা মুক্তিযোদ্ধা নজের আলী ও গোপাল চন্দ্রকে ছেলেটির হাত থেকে তাকে রক্ষার অনুরোধ জানান। এসময় তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে ফোন করে ঘটনা জানান। পরে তিনি ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত তারেককে আটকের জন্য পুলিশকে নির্দেশ দেন। আটকের পর ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।