ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানকে হত্যার হুমকি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানকে হত্যার হুমকি

রাঙামাটি: রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমাকে গুলি করে হত্যার হুমকি দেওয়া হয়েছে। 

এ হুমকির প্রতিবাদে শনিবার (১৮ জানুয়ারি) সকালে বাঘাইছড়ি উপজেলায় জেলা পরিষদের রেস্ট হাউজে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগ।

উপজেলা আওয়ামী লীগের নেতারা সংবাদ সম্মেলনে বলেন, আমাদের নেতা বৃষকেতু চাকমাকে যারা হত্যার হুমকি দিয়েছে তাদের অবিলম্বে আইনের আওতায় এনে শাস্তি দিতে হবে।

না হলে ভবিষ্যতে এর সমুচিত জবাব দেওয়া হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন, জেলা আওয়ামী লীগের সদস্য ও বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আবদুল শুক্কুর মিয়া, সাবেক সাধারণ সম্পাদক আলী হোসেন, বাঘাইছড়ি প্রেসক্লাবের সভাপতি দিলীপ কুমার দাশ, সাবেক প্রচার সম্পাদক রতন দাশ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুনছুর আলী, আমতলী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাসেল চৌধুরী, সাবেক উপজেলা আওয়ামী লীগের আইন সম্পাদক দেলোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসতিয়াক হাসান, কাচালং সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মামুন অর রশিদসহ আওয়ামী লীগ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

এ ঘটনার প্রতিবাদে একইদিন বিকেলে উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে উপজেলা শহরে একটি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করার কথা রয়েছে।

জানা যায়, গত ১৪ জানুয়ারি সকালে, রাতে এবং ১৫ জানুয়ারি রাতে চেয়ারম্যান বৃষকেতুর মোবাইল ফোনে একটি অজ্ঞাত নম্বর থেকে তাকে গুলি করে মেরে ফেলার হুমকি দিয়ে একাধিক ক্ষুদে বার্তা পাঠানো হয়।  

এরপর ১৭ জানুয়ারি (শুক্রবার) রাতে বাঘাইছড়ি উপজেলার আমতলী ইউনিয়নের চেয়ারম্যান রাসেল চৌধুরী বাদী হয়ে বাঘাইছড়ি থানায় একটি লিখিত অভিযোগ  দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।