ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাজিতপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
বাজিতপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতপরিচয় (৪৮)  এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অপর এক আরোহী।

শনিবার (১৮ জানুয়ারি) দুপুরে উপজেলার পিরিজপুর ইউনিয়নের জামতলী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

 

কটিয়াদী হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে মোটরসাইকেলে করে দুই আরোহী যাচ্ছিলেন। পথে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কের উপজেলার জামতলী বাজার এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় ঘটনাস্থলেই এক আরোহীর মৃত্যু হয়। আহত আরোহীকে স্থানীয়রা উদ্ধার করে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করেন।    
বিষয়টি নিশ্চিত করে কটিয়াদী হাইওয়ে পুলিশের ইনচার্জ ডিএম জহিরুল ইসলাম বাংলানিউজকে জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। অপর আহত ব্যক্তিকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহত ব্যক্তির জ্ঞান ফিরে এলে এ ঘটনার বিস্তারিত জানা যাবে।  

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।