bangla news

৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে দারোয়ান গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৮ ৩:০৮:৫৮ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর শাহজাহানপুর এলাকায় ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় বাসার দারোয়ান মজিবরকে (৫৩) গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৮ জানুয়ারি) সাড়ে ১১টার দিকে শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে শিশুটি শুক্রবার (১৭ জানুয়ারি) রাতে ধর্ষণের শিকার হয়।

শিশুটির মা বাংলানিউজকে জানান, সে ফুটপাতে পিঠা বিক্রি করে। আর শিশুটির বাবা বাসার দারোয়ান এর কাজ করে। বিকেলে সে শিশুটিকে বাসায় রেখে পিঠা বিক্রি করতে যায়। এদিন রাত সাড়ে ৯টার সময় বাসায় ফেরার পর মেয়ের দেখা না পেয়ে খুঁজতে থাকেন। একটু পরে দেখেন মেয়ে পাশের বাসার গ্যারেজ থেকে বের হচ্ছে। পরে সে জানায়, বাসার দারোয়ান মজিবর তাকে ডেকে নিয়ে ধর্ষণ করেছে।

শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল হক বাংলানিউজকে জানান, রাতেই শিশুটির মা বাদী হয়ে মামলা করে। এর পরিপ্রেক্ষিতে আসামি মজিবরকে গ্রেপ্তার করা হয়। শিশুটিকে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
এজেডএস/এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-18 15:08:58