bangla news

রামুতে পর্যটকবাহী বাস খাদে, আহত ৩৮ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৮ ১:৫৫:৫৪ পিএম
রামুতে পর্যটকবাহী বাস দুর্ঘটনার শিকার হয়েছে। ছবি: বাংলানিউজ

রামুতে পর্যটকবাহী বাস দুর্ঘটনার শিকার হয়েছে। ছবি: বাংলানিউজ

কক্সবাজার: কক্সবাজার জেলার রামুতে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে পর্যটকবাহী বাস। এ ঘটনায় কমপক্ষে ৩৮ জন আহত হয়েছেন।

শনিবার (১৮ জানুয়ারি)  সকালে এ দুর্ঘটনা ঘটে।  আহতদের মধ্যে সবাই পর্যটক। তাদের বাড়ি পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ এলাকায়।

প্রত্যক্ষদর্শী আল মাহমুদ ভুট্টো জানান, সাব্বির এন্টারপ্রাইজের (ঢাকা মেট্রো-ব -১১-৫৮২৫) পর্যটকবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রামু পুরাতন আরাকান সড়কের লম্বা ব্রিজের নিচে পড়ে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন তাদের উদ্ধারে এগিয়ে আসে। পরে উদ্ধার কাজে যোগ দেন সেনাবাহিনীর সদস্যরা।

দুর্ঘটনা কবলিত বাসের যাত্রী আহত নাজমুল হাসান জানান, ঢাকাস্থ  পটুয়াখালী মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্ট ওয়েব নামে একটি সংগঠনের সদস্যরা দুটি বাসে ঢাকা থেকে সেন্টমার্টিন ভ্রমণে যাচ্ছিলেন। এর মধ্যে একটি রামুতে দুর্ঘটনার শিকার হয়।

তিনি জানান, আহতরা সবাই পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার বাসিন্দা। তারা ঢাকার বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও পেশাজীবী। 

রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ওয়ালিউর রহমান জানান, আহতদের মধ্যে ১৮ জনকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আশিকুর রহমান বাংলানিউজকে বলেন, দুর্ঘটনায় আহত ৩৮ পর্যটক হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এর মধ্যে গুরুতর আহত পাঁচজনকে উন্নত চিকিৎসার জন্য  চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আর দুইজন কক্সবাজার হাসপাতালে ভর্তি আছেন।

বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
এসবি/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   কক্সবাজার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-18 13:55:54