bangla news

ফতুল্লায় যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৮ ১:০৯:১০ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: পাওনা টাকা চাওয়ায় নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইর গুদারাঘাট এলাকায় আব্দুর রহিম (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে।

শনিবার (১৮ জানুয়ারি) সকালে এ ঘটনায় নিহত যুবকের মা বাদী হয়ে ফতুল্লা থানায় এক মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে আসামি আসিফকে মুন্সিগঞ্জ থেকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে শুক্রবার (১৭ জানুয়ারি) রাতে আব্দুর রহিমকে কুপিয়ে হত্যা করা হয় । নিহত আব্দুর রহিম মাসদাইর গুদারাঘাট এলাকার বাসিন্দা ইমান আলীর ছেলে।

মামলার এজাহার থেকে জানা যায়, একই এলাকার আসিফের কাছে আব্দুর রহিম ২০ হাজার টাকা পেতেন। শুক্রবার রাতে আব্দুর রহিম তার পাওনা ২০ হাজার টাকা আসিফের কাছে চাওয়ায় তাদের মধ্যে তর্ক শুরু হয়। তর্কের এক পর্যায়ে আসিফ ও তার মাসহ অজ্ঞাত দুই-তিনজন মিলে আব্দুর রহিমকে কুপিয়ে রক্তাক্ত করেন।

পরে স্থানীয়রা রক্তাক্ত আব্দুর রহিমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফতুল্লা থানার পরিদশর্ক (ইন্সপেক্টর) আজগর জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আসামি আসিফকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ কুপিয়ে হত্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-01-18 13:09:10