bangla news

যশোরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে একই পরিবারের ৩ জন নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৮ ৮:৩৬:৪১ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

যশোর: যশোরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন শিশুসহ আরও চারজন।

শুক্রবার (১৭ জানুয়ারি) দিনগত রাত ১টার দিকে যশোর শহরের বিমান অফিস মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-শহরের ঢাকা রোড মোল্লাপাড়ার ইয়াসিন আলীর দু’মেয়ে ডা. তনিমা ইয়াসমিন পিয়াশা (২৫), তানজিলা ইয়াসমিন ইয়াশা (৩৫) ও তাদের ভাবি আফরোজা তাবাসসুম তিথী (২৬)।

আহতরা হলেন-পিয়াসার স্বামী শফিকুল ইসলাম জ্যোতি, তার বন্ধু হৃদয় (২৮), শাহিন হাসান (২৩) ও নিহত তিথীর সন্তান মানিজুর মাশিয়াব (৪)।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা ডা. কাজল কান্তি মল্লিক বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১টার দিকে তারা প্রাইভেটকার যোগে জেলা শহরে আসছিলেন। পথে বিমানমোড় এলাকায় পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বৈদ্যুতিক পিলারে আঘাত করে। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় পাঁচজন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার কয়েক মিনিটের ব্যবধানে তিন নারীর মৃত্যু হয়।

হাসপাতাল সূত্রে আরও জানা যায়, নিহত ডা. তনিমা ইয়াসমিন পিয়াশা এমবিবিএস কোর্স সম্পন্ন করে যশোর আদ্-দ্বীন হাসপাতালে কর্মরত ছিলেন। মরদেহগুলো হাসপাতাল মর্গে রয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৩০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
ইউজি/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা যশোর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-18 08:36:41