bangla news

ছুরিকাঘাতে অটোচালক হত্যায় ৩ আসামির স্বীকারোক্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৭ ৮:৪০:৫৮ পিএম
প্রতীকী

প্রতীকী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন এলাকায় টিপু হাওলাদার (২৫) নামে ব্যাটারিচালিত এক অটোরিকশা চালককে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় গ্রেফতার তিন আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

শুক্রবার (১৭ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামানের আদালতে এ স্বীকারোক্তি রেকর্ড করা হয়। 

এর আগে বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাতে ফতুল্লার হরিহরপাড়া গুলশান রোড এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ তিন যুবককে গ্রেফতার করে পুলিশ।

আসামি তিনজন হলেন- হরিহরপাড়া গুলশান রোড এলাকার আরিফ (২২), রনি (২০) ও সোহেল (২২)। এসময় গ্রেফতারদের কাছ থেকে দুটি চাকু ও নিহতের মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আলমগীর হোসেন জানান, জেলা গোয়েন্দা পুলিশের এসআই মিজানুর রহমানের নেতৃত্বে তথ্যপ্রযুক্তির মাধ্যমে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। আসামিরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

গত ৫ জানুয়ারি সকালে ফতুল্লার চর কাশিপুর এলাকা থেকে টিপু হাওলাদারের মরদেহ উদ্ধার করা হয়। নিহত টিপু হাওলাদার বরিশালের দিদারপুর এলাকার মুনসুর আলীর ছেলে। সে ফতুল্লার ভোলাইল এলাকার বাসিন্দা ও অটোরিকশা চালক। ৪ জানুয়ারি রাত দেড়টায় চর কাশিপুর এলাকায় ছিনতাইকারীরা টিপুকে পিঠে ও কোমরে দুটি ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনিয়ে নিয়ে যায়।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২০
জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-17 20:40:58