bangla news

দ্বিতীয় শ্রেণির ছাত্রকে যৌন নির্যাতনের দায়ে শিক্ষক আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৭ ৮:২৮:০১ পিএম
আটক মাদরাসা শিক্ষক। ছবি: বাংলানিউজ

আটক মাদরাসা শিক্ষক। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীতে মাদরাসার দ্বিতীয় শ্রেণির এক ছাত্রকে যৌন নির্যাতনের দায়ে শিক্ষককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় তাকে আটক করা হয়। বর্তমানে তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

আটক মাদরাসা শিক্ষকের নাম কাওসার আলী (২১)। তিনি রাজশাহীর গোদাগাড়ী তালিমুল কোরআন ক্যাডেট মাদরাসার শিক্ষক। তার বিরুদ্ধে অভিযোগ- ওই মাদরাসার দ্বিতীয় শ্রেণির ৮ বছর বয়সী এক ছাত্রকে তিনি যৌন নির্যাতন করেছেন।

ওই ছাত্রের মা বাংলানিউজকে জানান, গত বছরের ১২ ডিসেম্বর পরীক্ষার শেষ দিন তার ছেলেকে বাড়ি নিয়ে যান। পরে বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) তাকে মাদরাসায় যাওয়ার জন্য বলা হলে সে যেতে চাইছিল না। পরে বারবার কারণ জানতে চাওয়া হলে সে তার ওপর চালানো যৌন নির্যাতনের কথা জানায়।

এর পরিপ্রেক্ষিতে শুক্রবার (১৭ জানুয়ারি) বিকেলে ছাত্রটির নানা ও মা মাদরাসার পরিচালকের কাছে অভিযোগ করতে যান। এসময় স্থানীয়রা ভিড় করলে পরিস্থিতি ঘোলাটে হয়ে যায়। পরে সেখান থেকে ওই শিক্ষককে আটক করে নিয়ে যায় পুলিশ।

গোদাগাড়ীর তালিমুল কোরআন ক্যাডেট মাদরাসার পরিচালক আতিক বীন আব্দুর রাজ্জাক বলেন, এ ধরনের ঘটনা আমার আগে জানা ছিল না। আজই জেনেছি। শিক্ষকের পরিবারকেও তা জানানো হয়েছে। আজ থেকে এই শিক্ষককে বরখাস্ত করা হলো। এছাড়া তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিক্ষক ঘটনা স্বীকার করেছে। বর্তমানে তার বিরুদ্ধে ওই পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।  জিজ্ঞাসাবাদ শেষে তাকে শনিবার (১৮ জানুয়ারি) সকালে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২০
এসএস/এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-17 20:28:01