bangla news

চর ভূরুঙ্গামারীতে বসছে নতুন সীমান্তহাট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৭ ৭:১৬:৫৬ পিএম
বৈঠকে উভয় পক্ষ ভূরুঙ্গামারীর চর ভূরুঙ্গামারী ও আসামের ধুবড়ি জেলার ছত্রশাল সীমান্তে সীমান্ত হাট স্থাপনে সম্মত হয়। ছবি: বাংলানিউজ

বৈঠকে উভয় পক্ষ ভূরুঙ্গামারীর চর ভূরুঙ্গামারী ও আসামের ধুবড়ি জেলার ছত্রশাল সীমান্তে সীমান্ত হাট স্থাপনে সম্মত হয়। ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার ভাওয়ালকুড়ি সীমান্তে প্রস্তাবিত সীমান্তহাটের স্থান পরিদর্শন ও ভারত-বাংলাদেশ জেলা প্রশাসক পর্যায়ে বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ জানুয়ারি) দুপুরে ভূরুঙ্গামারী উপজেলার ভাওয়ালকুড়ি সীমান্তের ১০০২ নম্বর পিলারের পাশে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে বাংলাদেশের পক্ষে কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীন ও ভারতের পক্ষে আসাম রাজ্যের ধুপড়ি জেলা প্রশাসক অনন্ত লাল নেতৃত্ব দেন।

এসময় বাংলাদেশের পক্ষে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুড়িগ্রামস্থ ২২ বিজিবির পরিচালক লে. কর্নেল জামাল হোসাইন, পুলিশ সুপার মহিবুল ইসলাম খান, জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলী, এডিএম জিলুফার ইয়াসমিন, উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাগফুরুল হাসান আব্বাসী প্রমুখ।

ভারতের পক্ষে উপস্থিত ছিলেন বিএসএফের ১১০ কোম্পানির সেকেন্ড ইনচার্জ ডিবি নাগ, এডিসি ধুবড়ি এ টালহা ও আগমনি বিএসএফের সিও চিরঞ্জিত দাস প্রমুখ।

বৈঠকে উভয় পক্ষ ভূরুঙ্গামারীর চর ভূরুঙ্গামারী ও আসামের ধুবড়ি জেলার ছত্রশাল সীমান্তে সীমান্ত হাট স্থাপনে সম্মত হয়।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২০
এফইএস/এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-17 19:16:56