ঢাকা, বৃহস্পতিবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫ সফর ১৪৪২

জাতীয়

কেরাণীগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৮ ঘণ্টা, জানুয়ারী ১৭, ২০২০
কেরাণীগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগ

ঢাকা: ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জের ঝাউবাড়ি এলাকায় আট বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠছে প্রতিবেশী পান বিক্রেতা সিদ্দিকের (৫০) বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) রাত ৭টায় ওই শিশুকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

জানা যায়, তারা দক্ষিণ কেরানীগঞ্জের ঝাউবাড়ি এলাকায় থাকে।

শিশুটি স্থানীয় একটি স্কুলের প্রথম শ্রেণিতে পড়ালেখা করে। তার বাবা দিনমজুর। তাদের গ্রামের বাড়ি বরিশালে।  

শিশুটির মায়ের অভিযোগ, রোববার (১২ জানুয়ারি) বিকেলে বাড়ির পাশের পান বিক্রেতা সিদ্দিক তার মেয়েকে ডেকে নিয়ে যান। পরে তিনি পানের ডালা দিয়ে তাকে দোকানীর বাড়িতে পাঠায়। এরপর তিনি পিছু নিয়ে বাসায় গিয়ে তাকে ধর্ষণ করেন।

তিনি বলেন, বাসায় ফিরে মেয়ে ভয়ে কাউকে কিছু বলেনি। পরে সে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তিনি বিষয়টি মেয়ের কাছ থেকে জানতে পারেন।  এ ঘটনা কেউ না জানে এ ভয়ে তারা কোথাও অভিযোগ করেননি। কিন্তু মেয়ের শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় শিশুটিকে রাতে হাসপাতালে নিয়ে আসেন বলেও জানান তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, রাত ৭টায় ওই শিশুকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। পরিবারের পক্ষ থেকে তাকে ধর্ষণের অভিযোগ করা হচ্ছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০
এজেডএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa