ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘মুজিব বর্ষকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে কাজ করতে হবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০
‘মুজিব বর্ষকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে কাজ করতে হবে’

বরিশাল: মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ বলেছেন, আপনাদের কোনো কাজে আমি বিন্দুমাত্র শিথিলতা দেখতে চাই না। মুজিব বর্ষকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে উন্নয়ন কার্যক্রমের ধারা অব্যাহত রাখতে হবে।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বরিশাল সার্কিট হাউসের ধাঁনসিড়ি সভাকক্ষে বরিশাল বিভাগের মৎস্য ও প্রাণীসম্পদ দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি আরও বলেন, আমরা প্রত্যেকটা টাকা কাজের মাধ্যমে হালাল করে নেবো। যে ভালো কাজ করবেন তিনি ভালো থাকবেন, না হয় আমার সময়ে তিনি চলে যাবেন।

‘প্রধানমন্ত্রী আমাকে বরিশালের উন্নয়নে অগ্রাধিকার দিয়ে কাজ করতে বলেছেন। আমি আপনাদের সমস্যার কথা শুনেছি, আমার পক্ষ থেকে আপনাদের অবকাঠামো, যানবাহনের যে সমস্যা রয়েছে যতটুকু সম্ভব আমি তা পূরণ করে দেওয়ার জন্য কাজ করবো। ’

বরিশাল মৎস্য ও প্রাণীসম্পদ দপ্তরের আয়োজনে জেলা পর্যায়ের অফিস প্রধানদের সঙ্গে বিভাগীয় কার্যক্রম বিষয়ক মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ড. নুরুল আলমের সঞ্চলনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন মৎস্য অধিদপ্তরের মহা-পরিচালক কাজী শামস আফরোজ, প্রাণীসম্পদ অধিদপ্তরের মহা-পরিচালক ডা. আ. জব্বার সিকদার।

বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় প্রাণীসম্পদ উপ-পরিচালক কানাই লাল স্বর্ণকার, মৎস্য দপ্তরের উপ-পরিচালক মো. আজিজুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০
এমএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।