ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মারামারি থামাতে গিয়ে ওয়ার্কার্স পার্টির নেতার ভাই নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০
মারামারি থামাতে গিয়ে ওয়ার্কার্স পার্টির নেতার ভাই নিহত কৌশিকের নিথর দেহ। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীতে দুই কর্মচারীর মারামারি থামাতে গিয়ে কৌশিক প্রমাণিক মিঠু (৫০) নামে ওয়ার্কার্স পার্টির এক নেতার ভাই নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে মহানগরীর মতিহার থানার বিনোদপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কৌশিক রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশীষ প্রমাণিক দেবুর বড় ভাই।

তার মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

রাজশাহীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা করলে আইনি ব্যবস্থা নেবো। এছাড়া মারধরে আহত রাহুল আলাদাভাবে একটি অভিযোগ দিয়েছেন। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস বলেন, কৌশিক একটি কোম্পানির সুপারভাইজার, তার দু’জন কর্মচারী রয়েছেন। তারা হলেন-ডেলিভারিম্যান সজিবুল ইসলাম (২২) ও কভার্ডভ্যানচালক রাহুল (২৫)।

মহানগরীর বোয়ালিয়া থানার সাগরপাড়া এলাকার ওই কোম্পানির কার্যালয়ে সকালে কোনো একটি বিষয় নিয়ে এরা দু’জনে নিজেরদের মধ্যে ঝগড়া করেন। একপর্যায়ে তাদের মধ্যে ধাক্কাধাক্কি হয়। পরে সবাই মিলে তাদের থামিয়ে দেন। তারা কোম্পানির পণ্য ডেলিভারি দিতে কভার্ডভ্যান নিয়ে দুপুরে মহানগরীর মতিহার থানার বিনোদপুর বাজারে যান। সজিবুলের বাড়ি পাশের ধরমপুরেই। নিজের বাড়ির এলাকার পাশেই মনে করে সেখানে যাওয়ার পর সজিবুল আবারও রাহুলের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন। একপর্যায়ে রাহুলকে মারধর করেন। এ সময় কৌশিক তাদের সঙ্গেই ছিলেন। তিনি দু’জনকে থামানোর চেষ্টা করেন। এ সময় সজিবুলের হাতে তিনিও মারধরের শিকার হন। পরে রাহুলকে নিয়ে আহত অবস্থায় কৌশিক মতিহার থানায় সজিবুলের বিরুদ্ধে অভিযোগ করতে যান। থানায় যাওয়ার পর কৌশিক আরও বেশি অসুস্থ হয়ে পড়েন। এ সময় তাকে দ্রুত রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু জরুরি বিভাগের চিকিৎসক জানিয়েছেন হাসপাতালে আনার পথেই কৌশিকের মৃত্যু হয়েছে। মারধরের কারণে তার মৃত্যু হয়েছে, প্রাথমিকভাবে এটুকু বলা যায়। তবে, মৃত্যুর কারণ মাথায় আঘাত না অন্যকিছু তা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বলা যাবে বলেও জানান এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০/আপডেট: ১৬১৯ ঘণ্টা,
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।