ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

নরেন্দ্র মোদীর সঙ্গে ড. হাছান মাহমুদের সাক্ষাৎ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৬ ০৭:১৩:০১ পিএম
নরেন্দ্র মোদীর সঙ্গে ড. হাছান মাহমুদের সাক্ষাৎ

ঢাকা: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করেছেন দেশটি সফররত তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

এতে বলা হয়, নয়াদিল্লিতে চলমান রাইসিনা সংলাপে অংশ নিয়েছেন বিভিন্ন দেশের মন্ত্রীরা। বুধবার (১৫ জানুয়ারি) ভারতের নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাতের জন্য আমন্ত্রণ পান তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

 

ড. হাছানের সঙ্গে আলাপকালে ভারতের প্রধানমন্ত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তার উষ্ণ শুভেচ্ছা পৌঁছে দেবার অনুরোধ জানান।  

নরেন্দ্র মোদী বলেন, ২০১৪ সাল থেকে বাংলাদেশের যে অভূতপূর্ব অগ্রগতি তিনি লক্ষ্য করছেন, তা আক্ষরিক অর্থেই বিস্ময়কর।

এদিন দুপুরে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ভারতের পররাষ্ট্রমন্ত্রী ড. সুব্রামানিয়াম জয়শংকরের সঙ্গে বৈঠক করেন। মঙ্গলবার (১৪ জানুয়ারি) ভারতে বাংলাদেশ বেতারের দৈনিক চারঘণ্টা সম্প্রচার উদ্বোধন ও বঙ্গবন্ধুর জীবনভিত্তিক চলচ্চিত্র নির্মাণে যৌথ প্রযোজনা চুক্তি সই হয়।  

ওই অনুষ্ঠানে তথ্য ও সম্প্রচারমন্ত্রী প্রকাশ জাভাদকার ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ উপস্থিত ছিলেন। বৃহস্পতিবার হায়দ্রাবাদে রামুজী ফিল্ম সিটি পরিদর্শন শেষে ১৭ জানুয়ারি তথ্যমন্ত্রীর ফেরার কথা।  

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa