ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

৯ ঘণ্টা পর ময়মনসিংহ-ভৈরব রুটে ট্রেন চলাচল স্বাভাবিক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৬ ০৬:৩৭:৪৮ পিএম
৯ ঘণ্টা পর ময়মনসিংহ-ভৈরব রুটে ট্রেন চলাচল স্বাভাবিক 

ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুরে চট্টগ্রামগামী আন্তঃনগর বিজয় এক্সপ্রেস ট্রেনের তিনটি বগি লাইনচ্যুত হওয়ার নয় ঘণ্টা পর ময়মনসিংহ-ভৈরব রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সকাল ৭টার দিকে গৌরীপুর রেলওয়ে জংশনের আউটার সিগন্যাল এলাকায় লাইনচ্যুত হওয়া বিজয় এক্সপ্রেস ট্রেনের বগি উদ্ধার ও লাইন মেরামত করা হয়।

রেলওয়ে সূত্রে জানা গেছে, বুধবার (১৫ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে ময়মনসিংহ রেলওয়ে জংশন থেকে চট্টগ্রামগামী আন্তঃনগর বিজয় এক্সপ্রেস যাত্রা শুরু করে।

ট্রেনটি রাত ১০টার দিকে গৌরীপুর রেলওয়ে জংশনের আউটার সিগন্যাল এলাকায় এলেই ইঞ্জিনের একটি বগির পরের তিনটি বগি লাইনচ্যুত হয়। তবে দুর্ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

এদিকে দুর্ঘটনার পর থেকে ময়মনসিংহ-ভৈরব রুটে ট্রেন চলাচল বন্ধ ছিল।

ময়মনসিংহ রেলওয়ে নির্বাহী প্রকৌশলী সুকুমার বিশ্বাস বাংলানিউজকে জানান, নয় ঘণ্টার দীর্ঘ প্রচেষ্টায় লাইনচ্যুত হওয়া তিনটি বগি রিলিফ ট্রেন ও উদ্ধারকর্মীদের মাধ্যমে উদ্ধার করা হয়েছে।

গৌরীপুর রেলওয়ে জংশনের স্টেশনের মাস্টার আব্দুর রশিদ বাংলানিউজকে জানান, লাইনচ্যুত বগি উদ্ধার হওয়ার পর ময়মনসিংহ-ভৈরব রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০
এমএকে/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa