bangla news

লালবাগে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৬ ৪:৩৪:২৬ এএম
প্রতীকী

প্রতীকী

ঢাকা: রাজধানীর লালবাগ পূর্ব ইসলামবাগের একটি বাসায় তানিয়া আক্তার রুমি (২৪) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

বুধবার (১৫ জানুয়ারি) বিকেল ৪টার দিকে এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক বিকেল ৫টায় মৃত ঘোষণা করেন।

মৃত রুমি গাইবান্ধা জেলার পলাশবাড়ি উপজেলার দূর্গাপুর গ্রামের রুহুল আমিনের মেয়ে। তার স্বামীর নাম সাহেদ হাসান। তারা লালবাগ পূর্ব ইসলামবাগ ছাতা মসজিদ গলির সিরাজের বাড়ির ৬ষ্ঠ তলায় ভাড়া থাকতেন। রুমি সাহেদের দ্বিতীয় স্ত্রী। তাদের ঘরে তাহসিন নামে আড়াই বছরের এক ছেলে সন্তান রয়েছে।

মৃত রুমির স্বামী সাহেদ জানান, তিনি ফ্লেক্সিলোডের কাজ করেন। বিকেলে বাসায় খাবার খাচ্ছিলেন। তখন পাশের রুমেই ছিলেন রুমি। তাকে ডাকাডাকি করলে সে কোনো সাড়াশব্দ করে না। পরে কৌশলে রুমের দরজা খুলে ভেতরে গিয়ে দেখেন চেয়ারসহ ফ্লোরে পড়ে আছে রুমি। তার পাশে একটি ওড়নাও পড়ে রয়েছে। এ অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাদের মধ্যে কোনো ঝগড়াঝাটি হয়নি। কি কারণে রুমির মৃত্যু হয়েছে তা বুঝতে পারছে না সাহেদ।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, ওই নারীর গলায় দাগ রয়েছে। বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে। লালবাগ থানায় ঘটনাটি জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৪৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০
এজেডএস/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-16 04:34:26