ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

বাসা ভাড়া পরিশোধ করতে না পারায় শ্রমিককে গণধর্ষণ, আটক ১

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৬ ০১:০১:৪৫ এএম
বাসা ভাড়া পরিশোধ করতে না পারায় শ্রমিককে গণধর্ষণ, আটক ১

আশুলিয়া (ঢাকা): বাসা ভাড়া পরিশোধ করতে না পারায় সাভারের আশুলিয়ায় একটি বাড়িতে স্বামীকে আটকে রেখে এক পোশাক শ্রমিককে (২৪) গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রধান অভিযুক্ত বাড়ির মালিক মো. কালামকে (৪৫) আটক করেছে পুলিশ।

বুধবার (১৫ জানুয়ারি) দুপুরে আশুলিয়ার পশ্চিম জামগড়া এলাকার ফকিরবাড়ি থেকে অভিযুক্ত বাড়ির মালিক মো. কালামকে আটক করা হয়।

এর আগে, মঙ্গলবার (১৪ জানুয়ারি) দিবাগত গভীর রাতে একই বাড়িতে এ ঘটনা ঘটে।

পরে ভুক্তভোগী পোশাক শ্রমিক বুধবার সকালে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।
আটক মো. কালাম ব্যবসায়ী। তিনি আশুলিয়ার পশ্চিম জামগড়া এলাকার ফকির বাড়ির বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী নারী পশ্চিম জামগড়া এলাকায় মো. কালামের বাড়ির একটি কক্ষে ভাড়া থেকে ডিইপিজেডের একটি পোশাক কারাখানায় কাজ করেন। গতকাল মঙ্গলবার রাতে পরিবহন চালক স্বামী ও তিনি নিজ কক্ষেই ছিলেন। রাত ১২টার দিকে বাড়ির মালিক কালাম তার দুই সঙ্গীকে নিয়ে ডিসেম্বর মাসের ২ হাজার টাকা ভাড়া আদায়ের জন্য তার কক্ষে আসেন। পরে ভুক্তভোগী নারী বেতন পেলে ভাড়া পরিশোধ করবে জানালে মালিক কালামের সহযোগী দুই জন তার স্বামীকে পাশের কক্ষে আটকে রাখে এবং তার স্বর্ণের চেইন, চুরি, কানের দুল ও নাকের ফুল খুলে নেয়। পরে দুই জন তার হাত-পা চেপে ধরে ও বাড়ির মালিক তাকে ধর্ষণ করে। বাকী দুইজন ভোর ৪টা পর্যন্ত তাকে ধর্ষণ করে চলে যায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সেলিম রেজা বলেন, ভুক্তভোগী ওই নারী শ্রমিকের অভিযোগ পাওয়ার পরপরই অভিযুক্ত বাড়ির মালিক কালামকে আটক করা হয়েছে। এ ঘটনায় বাকী অভিযুক্তদের আটকের পাশাপাশি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa