bangla news

পাচারকালে ১৫ টন কাঁচা রাবার জব্দ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৫ ৫:৪৩:০৪ পিএম
রাবার বাগান/ফাইল ছবি

রাবার বাগান/ফাইল ছবি

মধুপুর(টাঙ্গাইল): টাঙ্গাইলের মধুপুরের বনাঞ্চলে অভিযান চালিয়ে ১৫ টন কাঁচা রাবার উদ্ধার করেছে  জেলা ডিবি পুলিশের একটি দল।

বুধবার (১৫ জানুয়ারি) ভোরে মধুপুর বনের  টাঙ্গাইল-জামালপুর সীমান্ত এলাকার ধরাটীতে অভিযান চালিয়ে চোরাই রাবার উদ্ধার করে টাঙ্গাইল উত্তর ডিবি পুলিশের ওই দল।

ডিবি পুলিশ সূত্র জানায়, চাঁদপুর রাবার বাগানের অদূরে ধরাটী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযানে চাঁদনী পরিবহন নামের একটি  ট্রাকে প্রায় ১৫ টন রাবার ভর্তি আটক হয়। টের পেয়ে রাবার চোরাকারবারিরা পালিয়ে যায়। তাদের ফেলে যাওয়া ট্রাকে ১৫ টন কাঁচা রাবার জব্দ করে ডিবি পুলিশ।

জেনারেল ম্যানেজার তারিক আজাদ ও চাঁদপুর রাবার বাগানের ম্যানেজার বিশ্বজিৎ সেনগুপ্ত জানান, বাগানের গাছের নিচে পড়ে থাকা অবস্থা থেকে সংগ্রহ করা এ রাবার পাচারের সময় উদ্ধার হয়েছে। এর বাজার মূল্য ৫/৭ টাকা কেজি উল্লেখ করা হলেও রাবার বাগান সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে- উদ্ধার  হওয়া ওই রাবারের মূল্য প্রায়  সাড়ে ৭ লাখ টাকা।

টাঙ্গাইল (উত্তর) ডিবি পুলিশের ওসি সাজ্জাদ ঘটনার সত্যতা নিশ্চত করেছেন। তিনি জানান, এ ব্যাপারে মামলার প্রক্রিয়া  চলছে।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-15 17:43:04