bangla news

ধামইরহাটে ব্যাংকসহ ৭ অফিসে চুরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৫ ৪:৪৩:১৮ পিএম
ব্যাংকসহ ৭ অফিসে চুরি। ছবি: বাংলানিউজ

ব্যাংকসহ ৭ অফিসে চুরি। ছবি: বাংলানিউজ

নওগাঁ: নওগাঁর ধামইরহাটে ব্যাংকসহ সাতটি সরকারি অফিসে চুরি সংঘটিত হয়েছে।এসময় চোরের দল নগদ টাকা ও মূল্যবান কাগজপত্র চুরি করে নিয়ে গেছে।

বুধবার (১৫ জানুয়ারি) ভোর রাতে এ চুরির ঘটনাগুলো ঘটে।

জানা যায়, রাতে উপজেলার আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংক, উপজেলা হিসাবরক্ষণ অফিস, উপজেলা ভূমি অফিস, উপজেলা পল্লী উন্নয়ন অফিস, উপজেলা মৎস্য অফিস, উপজেলা যুব উন্নয়ন অফিস ও উপজেলা শিক্ষা অফিসে মুখোশধারী চোরের দল দরজার তালা ভেঙে ও পেছনের জানালার গ্রিল এবং লোহার হ্যাজবোল্ড, ক্যাচিগেট কেটে ভেতরে প্রবেশ করে।

সিসিটিভির ফুটেজ মতে, ১৪ জানুয়ারি ভোর রাত ৩টার দিকে ওই চোরের দল অফিস পাড়ায় এ হানা দিয়ে বিভিন্ন অফিসগুলোতে প্রবেশ করে। এতে উপজেলা মৎস্য অফিসারের কক্ষ থেকে ৩৫ হাজার টাকা ও ভূমি অফিসের আলমিরা ভেঙে সাড়ে ১০ হাজার টাকা ও বিভিন্ন অফিসের মূল্যবান কাগজপত্র চুরি করে নিয়ে যায়।

এ বিষয়ে ধামইরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গনপতি রায় বাংলানিউজকে জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সংশ্লিষ্ট ব্যাংক ও অফিস প্রধানদের দায়িত্বরত নৈশ্যপ্রহরীদের প্রশাসনিক ব্যবস্থা ও তাৎক্ষণিক সাসপেন্ডের নির্দেশ দেওয়া হয়েছে।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হাসান জানান, ঘটনার পর থেকে এলাকায় ব্যাপক নজরদারী ও নিরাপত্তা জোরদার করা হয়েছে। এ চুরির সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   নওগাঁ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-15 16:43:18