bangla news

টেকনাফে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা ইয়াবা কারবারি নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৫ ১:০২:৪০ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের শামলাপুর এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র‌্যাব) সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা ইয়াবা কারবারি নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা, দু’টি দেশীয় তৈরি অস্ত্র, পাঁচ রাউন্ড কার্তুজ ও ছয়টি কার্তুজের খোসা উদ্ধার করা হয়।

বুধবার (১৫ জানুয়ারি) ভোরে শামলাপুর কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রিইভ সড়কে এ ঘটনা ঘটে। র‌্যাবের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বন্দুকযুদ্ধে নিহতরা হলেন, কুতুপালং শরণার্থী ক্যাম্পের হোছাইন শরীফের ছেলে আব্দুল হাকিম (৩০) এবং শামসুল আলমের ছেলে মো. আইয়ুব (২৪)।

রর‌্যাব টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মীর্জা শাহেদ মাহতাব বাংলানিউজকে জানান, শামলাপুর মেরিন ড্রাইভ সড়কে বিপুল পরিমাণ ইয়াবার চালান হস্তান্তর হচ্ছে গোপন সূত্রে এমন খবর পেয়ে র‌্যাবের একটি দল সেখানে অভিযান পরিচালনা করে। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদককারবারিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাব ও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে চোরাকারবারিরা পিছু হটলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দু’জনের মরদেহ ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়।

তিনি জানান, গুলিবিদ্ধ দুই ইয়াবা কারবারিকে উদ্ধার করে প্রথমে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে পরে সেখান থেকে কক্সবাজার উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে তাদের সঙ্গে থাকা পরিচয় পত্র দেখে তাদের রোহিঙ্গা হিসেবে শনাক্ত করা হয়। মরদেহ দু’টি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান র‌্যাবের এ কর্কমকর্তা।

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০ 
এসবি/এফএম

ক্লিক করুন, আরো পড়ুন :   কক্সবাজার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-15 13:02:40