bangla news

শরীয়তপুরে ৪ ফার্মেসিকে ৫০ হাজার টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৪ ৯:৪৭:২৪ পিএম
চার ফার্মেসিকে জরিমানা

চার ফার্মেসিকে জরিমানা

শরীয়তপুর: মেয়াদোত্তীর্ণ ওষুধ ও ফিজিশিয়ান স্যাম্পল বিক্রির অভিযোগে শরীয়তপুরে ৪ ফার্মেসিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুরে জেলা শহরের চৌরঙ্গী মোড় ও সদর হাসপাতাল সড়কে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার কাফি বিন কবির এ জরিমানা করেন। 

শরীয়তপুর জেলা শহরের চৌরঙ্গী মোড়ের সিটি সেন্টার ফার্মেসিকে ২৫ হাজার টাকা, রশিদ মেডিকেল হলকে ১০ হাজার টাকা, সদর হাসপাতাল সড়কের খান মেডিকেল হলকে ১০ হাজার টাকা ও মৌসুমী ড্রাগ স্টোরকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় জেলার অতিরিক্ত ড্রাগ সুপার বিথি রাণী মণ্ডল ও পালং মডেল থানা পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট কাফি বিন কবির বাংলানিউজকে বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জেলা প্রশাসক কার্যালয়ের পক্ষ থেকে দিনব্যাপী শহরের বিভিন্ন ওষুধের দোকানে অভিযান চালানো হয়েছে। অভিযানে মেয়াদোত্তীর্ণ ওষুধ ও ফিজিশিয়ান স্যাম্পল বিক্রির অভিযোগে চার ফার্মেসিকে মোট ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে জেলা প্রশাসক কার্যালয়ের পক্ষ থেকে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানানো হয়। 

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-14 21:47:24