ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চিলমারীতে ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৪ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
চিলমারীতে ইউপি সদস্যের রহস্যজনক মৃত্যু

কুড়িগ্রাম: কুড়িগ্রামের চিলমারী উপজেলার রমনা মডেল ইউনিয়ন পরিষদের ৬নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) সাইফুল ইসলামের রহস্যজনক মৃত্যু হয়েছে।

সাইফুল ইসলাম রমনা মডেল ইউনিয়নের নয়াবালাজান গ্রামের মৃত ওমির উদ্দিনের ছেলে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকেলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সাইফুল ইসলামের গলায় আঘাতের চিহ্ন থাকায় তার মৃত্যু নিয়ে রহস্য দেখা দিয়েছে।

চিলমারী উপজলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, বিকেল সোয়া ৩টার দিকে উপজেলার রমনা মডেল ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড সদস্য সাইফুল ইসলামকে তার স্ত্রী হাসপাতালে নিয়ে যান। সেখানে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন এবং তার গলায় কাটা চিহ্ন থাকায় পুলিশকে খবর দেওয়া হয়।

উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আসিফ জাহান বলেন, হাসপাতালে আনার আগেই ওই ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। তবে তার গলায় কাটা চিহ্ন থাকায় বিষয়টি রহস্যজনক মনে হওয়ায় পুলিশকে খবর দেওয়া হয়।

চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ হাসপাতাল থেকে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুড়িগ্রাম মর্গে পাঠানোর ব্যবস্থা নেওয়া হচ্ছে। তদন্ত সাপেক্ষে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
এফইএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।