bangla news

চার দিনের রিমান্ডে ‘নব্য জেএমবি’ তানভীরের স্ত্রী

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৪ ৯:২১:৪৭ পিএম
আদালত থেকে নেওয়া হচ্ছে তারভীরের স্ত্রী শায়লাকে

আদালত থেকে নেওয়া হচ্ছে তারভীরের স্ত্রী শায়লাকে

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় গকুলনগরের এক প্রবাসীর বাড়ি থেকে আটক হওয়া ‘নব্য জেএমবি’র আইটি প্রধান তানভীর হাসানের স্ত্রী শায়লা শারমিনকে চার দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকেলে ঢাকা জেলার চিফ জুডিশিয়াল ম্যাসিস্ট্রেট কোর্ট-১ আদালতে তাকে হাজির করা হলে চারদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

সন্ধ্যায় রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন্স) মোহাম্মদ জিয়াউল ইসলাম।

তিনি জানান, সোমবার (১৩ জানুয়ারি) রাতে আশুলিয়ার গকুলনগর এলাকার এক সৌদি প্রবাসীর বাড়িতে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে অভিযান পরিচালনা করে শায়লা শারমিন নামে 'নব্য জেএমবি'র আইটি প্রধানের স্ত্রী শায়লা শারমিনকে আটক করা হয়। এঘটনায় আশুলিয়া থানায় মঙ্গলবার সকালে আটক নারী শায়লা শারমিন, তার পলাতক স্বামী জাবি শিক্ষার্থী তানভীর আহমেদসহ তিন জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। পরে সেই মামলায় গ্রেফতার দেখিয়ে ৭ দিনের রিমান্ড চেয়ে দুপুরে আদালতে পাঠানো হয় শায়লা শারমিনকে। পরে  আদালত শায়লার ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মোহাম্মদ জিয়াউল ইসলাম আরও জানান, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৪৬তম আবর্তনের শিক্ষার্থী 'নব্য জেমবি' তানভীর হাসান ও তার স্ত্রী গাজীপুর সড়র থানার বহরিচালা গ্রামের শায়লা শারমিন এবং তাদের সহযোগী জাকারিয়া জামিল। এদের মধ্যে তানভীর হাসান ও জাকারিয়া জামিল এখনো পলাতক রয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-14 21:21:47